বার্তা পাঠান
বাড়ি খবর

কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা

সাক্ষ্যদান
চীন Xi'an Huizhong Mechanical Equipment Co., Ltd. সার্টিফিকেশন
চীন Xi'an Huizhong Mechanical Equipment Co., Ltd. সার্টিফিকেশন
ক্রেতার পর্যালোচনা
বিক্রেতা একটি সময়মত পদ্ধতিতে তথ্যের প্রতিক্রিয়া জানায়, পণ্যের মান ভাল এবং দাম সঠিক

—— উপহার

এই কোম্পানীর রক ড্রিল আনুষাঙ্গিক সম্পূর্ণ পরিসীমা আছে এবং আমার সমস্ত চাহিদা পূরণ করে

—— ড্যানিয়েল

তোমার দর্শন লগ করা অনলাইন চ্যাট এখন
কোম্পানির খবর
মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা
সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা

হাইড্রোলিক রক ড্রিলের গঠন আরও জটিল, এবং এর অংশগুলির ক্ষতির অনেক কারণ রয়েছে।গার্হস্থ্য রক ড্রিল রিগ দ্বারা ব্যবহৃত হাইড্রোলিক রক ড্রিলের উপর ভিত্তি করে, এটি প্রধানত রক ড্রিলের সাধারণ ব্যর্থতা যেমন ঘূর্ণন, প্রভাব, জলপথ, বায়ু পথ এবং সিলিং ইত্যাদির পরিচয় দেয় এবং সমাধান প্রস্তাব করে।পরিশেষে, হাইড্রোলিক রক ড্রিলস ব্যবহারের জন্য সতর্কতার সংক্ষিপ্তসার।ব্যাপার

হাইড্রোলিক রক ড্রিল হল এক ধরনের রক ড্রিলিং কনস্ট্রাকশন ধারালো হাতিয়ার, যার মধ্যে ইমপ্যাক্ট, রোটারি, প্রপালশন এবং ওয়াশিং এবং অন্যান্য ফাংশন, গর্ত বা বোল্ট হোল নির্মাণের জন্য ব্যবহৃত হয়।

1 রক ড্রিল কম্পোজিশন
গার্হস্থ্য রক ড্রিলিং রিগ নির্মাতারা ড্রিলিং নির্মাণের জন্য হাইড্রোলিক রক ড্রিল ব্যবহার করে।তাদের শিলা ড্রিলগুলি হল উচ্চ-চাপের ছোট-প্রবাহ বা নিম্ন-চাপের বড়-প্রবাহের পার্কাসিভ রক ড্রিলস, যা প্রভাব অংশ, মাঝের অংশ, জলবাহী স্টপ অংশ এবং সামনের অংশ নিয়ে গঠিত (চিত্র 1 দেখুন)।প্রভাব অংশে একটি উচ্চ-চাপ অঞ্চল এবং একটি নিম্ন-চাপ অঞ্চল রয়েছে।রক ড্রিলের মাঝের অংশটি মূলত একটি কেন্দ্রীভূত এবং কেন্দ্রীভূত অংশ।হাইড্রোলিক স্টপ অংশে অংশগুলি বাঁকানো এবং আঘাত করার কাজ রয়েছে।শিলা ড্রিলের সামনের অংশটি প্রধানত শংকের ঘূর্ণন প্রভাবের জন্য কেন্দ্রীয় সমর্থন প্রদান করে।

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  0সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  1

Hy চিত্র 1 জলবাহী রক ড্রিলের পরিকল্পিত চিত্র

2 সাধারণ দোষের শ্রেণিবিন্যাস এবং সমাধান
2.1 Slewing সমস্যা
2.1.1 রক ড্রিল ঘূর্ণমান আটকে
(1) ড্রিলের রোটারি অয়েল ইনলেটের লজিক্যাল সিকোয়েন্স ভালভের স্পুল হাইড্রোলিক অয়েল দূষণের কারণে ব্লক হয়ে গেছে, যার ফলে রোটারি অয়েল ইনলেট ব্লক এবং আটকে যাবে, যেমন চিত্র 2 (ক) তে দেখানো হয়েছে।এই সমস্যার সমাধান হল স্পুল সরিয়ে ডিজেল তেল দিয়ে পরিষ্কার করা।

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  2সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  3

▲ চিত্র 2 বিভিন্ন ধরনের ঘূর্ণন ল্যাগ

(2) ড্রিলের ঘূর্ণমান অংশ ক্ষতিগ্রস্ত হয়, যেমন ঘূর্ণমান বিয়ারিং এবং গিয়ার, যেমন চিত্র 2 (b), (c) এবং (d) এ দেখানো হয়েছে।
উপাদানগুলির ব্যর্থতা সাধারণত অপর্যাপ্ত তৈলাক্তকরণ বা ক্লান্তির কারণে ঘটে।
ভাল কর্মক্ষমতা বজায় রাখার জন্য ঘূর্ণমান বুশিংয়ের জন্য পর্যাপ্ত তৈলাক্তকরণ একটি প্রয়োজনীয় শর্ত।তৈলাক্তকরণ প্রয়োজনীয়তা উচ্চ প্রপালশন বল এবং বড় গর্ত ব্যাসের জন্য সময়মত উন্নত করা উচিত।
অপর্যাপ্ত তৈলাক্তকরণ ঝোপের শেষ মুখের চারপাশে উচ্চ তাপমাত্রার বিবর্ণতা সৃষ্টি করতে পারে এবং গুরুতর ক্ষেত্রে, ঘূর্ণমান ঝোপ দুটিকে ভেঙে ফেলতে পারে এবং এমনকি ড্রিলের ব্যয়বহুল গৌণ ক্ষতির কারণ হতে পারে।
ঘূর্ণমান বুশিংগুলি পরিধান-প্রতিরোধী অংশ এবং সাধারণত অংশের ক্লান্তির কারণে ক্ষতি রোধ করার জন্য 400 টি প্রভাবের ঘন্টা পরে এটি প্রতিস্থাপন করা উচিত।

2.1.2 ড্রিল অর্ধেক পালা
কোণের অংশ ঘুরানোর পর শিলা ড্রিল ঘোরানো বন্ধ করে দেয়, এবং বিপরীত ঘূর্ণনের ক্ষেত্রেও অনুরূপ ঘটনা ঘটে।এই ঘটনার কারণ হল রক ড্রিল বডির ফিক্সিং বোল্টের অসঙ্গত টর্কের কারণে রক ড্রিল আবর্তনে আটকে আছে।

2.2 প্রভাব সমস্যা
2.2.1 রক ড্রিলিং দুর্বল এবং ড্রিলিং দক্ষতা হ্রাস পায়
রক ড্রিল দুর্বল এবং এর কার্যকারিতা হ্রাস পায়, যা প্রধানত ক্যাব প্যানেলের উপর প্রভাব চাপ গেজের মারাত্মক ঝাঁকুনি এবং প্রোপেলার বুমের টিউবিং হিসাবে প্রকাশ পায়।প্রধান কারণ হল শিলা ড্রিলের উচ্চ-চাপ বা নিম্ন-চাপ নাইট্রোজেন জোনে অপর্যাপ্ত নাইট্রোজেন বা নাইট্রোজেন ডায়াফ্রামের ক্ষতি, যা প্রতিস্থাপিত বা নাইট্রোজেন দিয়ে ভরাট করা প্রয়োজন, যেমনটি FIG এ দেখানো হয়েছে।3।
যখন এই ধরনের ত্রুটিগুলি গুরুতর হয়, তখন জমে থাকা শেষ কভারটি ফেটে যেতে পারে, যার ফলে নাইট্রোজেন ফুটো হয়।

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  4

চিত্র 3 নাইট্রোজেন ডায়াফ্রাম প্রতিস্থাপন

 

2.2.2 প্রভাব ছাড়াই রক ড্রিলিং
শিলা খনন ঘূর্ণন স্বাভাবিক এবং প্রভাব চাপ গেজ স্বাভাবিক, কিন্তু কোন প্রভাব নেই।কারণগুলি নিম্নরূপ:

(1) ড্রিলের পিছনের কভারের ইমপ্যাক্ট স্টপ ভালভ জলবাহী তেল দূষণের কারণে আটকে আছে, এবং পরিষ্কার করার পরে ব্যবহার করা যেতে পারে, যেমন চিত্রটিতে দেখানো হয়েছে।4 (ক)।

(2) রক ড্রিলের পিছনের কভারের ইমপ্যাক্ট স্টপ ভালভ ভেঙে গেছে, মূলত কারণ কার্ডের ল্যাগ প্রেসার বড়, যা এর ক্ষতির দিকে নিয়ে যায়।এই ক্ষেত্রে, প্রভাব স্টপ ভালভ প্রতিস্থাপন করা প্রয়োজন, যেমন চিত্র 4 (b) এ দেখানো হয়েছে

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  5

▲ চিত্র 4 প্রভাব ছাড়াই বিভিন্ন তুরপুন অবস্থা
2.2.3 শিলা প্রভাব ড্রিল করার সময় শব্দ আছে
তুরপুন ঘূর্ণন স্বাভাবিক, এবং প্রভাব চাপ গেজ স্বাভাবিক, কিন্তু কোন প্রভাব নেই, এবং প্রভাব যখন একটি ঝাঁকুনি শব্দ আছে
এই সমস্যাগুলির বেশিরভাগই প্রভাব পিস্টন অংশের ব্যর্থতার কারণে ঘটে, যেমন ইমপ্যাক্ট পিস্টন ফ্র্যাকচার, আটকে থাকা ল্যাগ, বা ইমপ্যাক্ট গাইড পিস্টন আটকে থাকা ল্যাগ।
রক ড্রিলের অসঙ্গতিপূর্ণ ঘূর্ণন সঁচারক প্রভাব পিস্টনের দিকে পরিচালিত করবে, রক ড্রিল যথাসময়ে রক্ষণাবেক্ষণ করা হবে না (রক ড্রিলের সামনের প্রান্তে তামার হাতা এবং রক ড্রিলের মাথায় তামার স্প্লিন হাতা গুরুতরভাবে পরা হয় এবং প্রতিস্থাপিত হয় না সময়ে) অথবা গ্যাস তৈলাক্তকরণের অভাব বিদেশী পদার্থকে প্রভাব পিস্টনে প্রবেশ করবে, যার ফলে প্রভাব পিস্টনের আংশিক স্ক্র্যাচ হবে।
বিভিন্ন উপাদানের ক্ষতি চিত্র 5 এ দেখানো হয়েছে।

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  6সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  7

▲ চিত্র 5 বিভিন্ন উপাদানের ক্ষতি

2.2.4 রক ড্রিলিং কম প্রভাব এবং প্রায় কোন আগাম সঙ্গে গর্ত খুঁজে পাওয়া কঠিন
কম পাঞ্চ এবং প্রায় কোন অগ্রিম সঙ্গে তুরপুন অসুবিধা প্রধান কারণ ড্রিল লেজ রিং ক্ষতি, যেমন চিত্রটিতে দেখানো হয়েছে।6 (a) এবং (b), যা গর্ত খোলার অসুবিধার দিকে নিয়ে যায়।
যদি ব্রেজিং লেজের আংটি খুব ঘন ঘন ক্ষতিগ্রস্ত হয়, কারণ এটি উচ্চ নিম্ন পাঞ্চিং চাপ এবং তামার হাতা মারাত্মক পরিধানের কারণে ক্লিয়ারেন্স বড় হয়, যেমনটি FIG এ দেখানো হয়েছে।6 (c) এবং (d), ব্রেজিং লেজটি সারিবদ্ধ নয়।এই সময়ে, যাচাই এবং প্রতিস্থাপনের জন্য তামার হাতার আকার পরিমাপ এবং পরীক্ষা করা প্রয়োজন।

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  8সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  9

2.3 জলপথ সমস্যা
2.3.1 ড্রিলের মাথা ধুয়ে ফেলা হয়েছে
ওয়াশিং হেড ফেটে যাওয়ার কারণে জল ফুটো হওয়ার প্রধান কারণ হল প্রবালশনের অনুপস্থিতিতে ব্যাকবিট বা প্রভাব সঞ্চালিত হয়।
অন্য দুটি কারণ নিম্নরূপ:

(1) ধোয়ার মাথা ক্ষয়প্রাপ্ত।
কারণ ধোয়ার মাথা তৈরিতে ব্যবহৃত উপাদান সম্পূর্ণ শক্তিশালী এবং জারা-প্রতিরোধী হতে পারে না।
যদি ব্যবহৃত ওয়াশ ওয়াটার অ্যাসিড-বেস ক্ষয়কারী হয়, তাহলে ওয়াশ হেড উপাদান ক্ষয়প্রাপ্ত হতে পারে, যা ফাটল সৃষ্টি করতে পারে (চিত্র 7 (ক) দেখুন) এবং অবশেষে ক্লান্তি ব্যর্থতা।
এই অবস্থার উন্নতির একমাত্র উপায় হল ব্রেজিং লেজ, ফ্লাশ হেড সিল এবং কানেকশন প্লেট ভালো অবস্থায় রাখা।

সর্বশেষ কোম্পানির খবর মন্টেবে হাইড্রোলিক ড্রিলের সাধারণ ত্রুটি নিয়ে আলোচনা  10

7 চিত্র 7 রক ড্রিল ওয়াশিং হেড ফ্র্যাকচার
(2) সামনের প্রান্তটি ক্ষয়প্রাপ্ত।
যদি সামনের প্রান্তটি ক্ষয়প্রাপ্ত হয়, তাহলে ফ্লাশ হেড এগিয়ে যাবে এবং স্টপ রিং থেকে ইমপ্যাক্ট ফোর্স প্রত্যাশা অনুযায়ী সামনের প্রান্ত বোল্টের সংযোগ থ্রেডের পরিবর্তে সংযোগ প্লেটে প্রেরণ করা হবে, যার ফলে বিরূপ চাপ বিতরণ হবে সংযোগ প্লেটের সামনের প্রান্তে খোলার চারপাশে, ফলে ফাটল দেখা দেয় (চিত্র 7 (খ) দেখুন)।
ব্রাজিং লেজ, ওয়াটার সিলিং রিং এবং কানেক্টিং প্লেট ভাল অবস্থায় আছে যাতে কার্যকরভাবে ফ্রন্ট-এন্ড জারা এড়ানো যায়।
প্রকৃত ড্রিলিং অপারেশনে, কম প্রপালশন বা প্রপালশন ফোর্স, বিশেষ করে উচ্চ প্রভাবের ক্ষেত্রে প্রভাবের ব্যবহার দূর করার চেষ্টা করুন, যা ওয়াশিং হেডের সার্ভিস লাইফ উন্নত করার অন্যতম কার্যকর ব্যবস্থা।

2.3.2 স্পাইডার চিহ্ন প্রভাব পিস্টনের উপর স্পষ্ট
রক ড্রিলের অভ্যন্তরীণ মরিচা মারাত্মক, এবং রক ড্রিল পিস্টনের শেষ মুখের ফাটলের উৎস স্পষ্ট।এই ঘটনাটি রক ড্রিল পিস্টনের শেষ মুখটি আগাম ক্ষতিগ্রস্ত করবে এবং রক ড্রিল পিস্টনের জীবন পূর্বনির্ধারিত নকশার মান পর্যন্ত পৌঁছতে পারে না।
মূল কারণ হল যে শিলা ড্রিলের পানির সিল সময়মতো প্রতিস্থাপন করা হয় না, এবং শিলা ড্রিলের জল বারবার স্ট্রাইক এলাকায় নিভে যায়, যার ফলে ফাটলের উৎস হয়।
প্রভাব পিস্টনের উপর মাকড়সা চিহ্নের ক্ষতি চিত্রটিতে দেখানো হয়েছে।8।

 

হাইড্রোলিক ড্রিল ব্যবহার করার সময় 3 টি বিষয় মনোযোগের প্রয়োজন
(1) ড্রিলার ড্রিলারের আগে ঘন ঘন সঞ্চালকের চাপ পরীক্ষা করবে।উচ্চ-চাপ সঞ্চয়কারী খোলার চাপের চেয়ে 3 ~ 4MPa কম এবং সর্বোচ্চ 11MPa হবে;
নিম্ন চাপ সংযোজক 2 ~ 2.5mpa

(2) এয়ার স্ট্রাইক কমিয়ে দিন, রিভার্স স্ট্রাইক করুন, মোট প্রভাব দূর করুন, প্রকৃত ড্রিলিং অপারেশনে যতদূর সম্ভব কম প্রপালশন বা প্রপালশন ফোর্সের ক্ষেত্রে প্রভাবের ব্যবহার দূর করতে উচ্চ প্রভাব ব্যবহার করতে পারবেন না।

(3) ব্রেজিং লেজ, ফ্লাশিং হেড সিল এবং কানেক্টিং প্লেট স্টেটের ক্ষতির ডিগ্রী নিয়মিত পরীক্ষা করুন এবং সময়মতো জল সিলের মতো দুর্বল অংশগুলি প্রতিস্থাপন করুন।

(4) সাইড বোল্ট এবং রিয়ার কভার বোল্টের ক্ষতিগ্রস্ত টাইটেনিং ফোর্স নিয়মিত পরীক্ষা করুন।

(5) নিয়মিত (সাধারণত প্রতি 400 ঘন্টা প্রভাব) সীল, তামা আস্তিন, ভারবহন, তিন পাঁজর হাতা, ব্রেজিং রিং এবং অন্যান্য ভঙ্গুর এবং ব্যবহারযোগ্য অংশ প্রতিস্থাপন করুন, নিয়মিত তামার হাতা, তিনটি পাঁজর হাতা এবং অন্যান্য বাইরের ক্লিয়ারেন্স পরীক্ষা করুন, নিয়মিত পরীক্ষা করুন বিয়ারিং এবং অন্যান্য অংশের প্রিলোড।

(6) মসৃণ এবং পর্যাপ্ত গ্যাস তৈলাক্তকরণ নিশ্চিত করুন, এবং নিশ্চিত করুন যে গ্যাস তৈলাক্তকরণ তেলের ধরন সঠিক, পর্যাপ্ত তৈলাক্তকরণ যোগাযোগের অংশ ঘোরানোর জন্য প্রয়োজনীয় শর্ত (ঘূর্ণমান বুশিং, কপার বুশিং, ব্রেজিং রিং, থ্রি-রিব হাতা এবং প্রভাব পিস্টন ইত্যাদি) ।) ভাল পারফরম্যান্স বজায় রাখার জন্য।

পাব সময় : 2021-10-12 14:01:34 >> খবর তালিকা
যোগাযোগের ঠিকানা
Xi'an Huizhong Mechanical Equipment Co., Ltd.

ব্যক্তি যোগাযোগ: Mr. hepeiliang

টেল: +8617391861661

আমাদের সরাসরি আপনার তদন্ত পাঠান (0 / 3000)